Spread the love

এসভি ডেস্ক: তথ্য-প্রযুক্তির কল্যাণে গোটা বিশ্ব এখন অনেকটাই হাতের মুঠোই চলে এসেছে। যোগাযোগ মাধ্যম এতোটাই সহজ হয়েছে যে বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের মানুষের সঙ্গে অনায়াসে ফেস টু ফেস কথা বলা যায়। প্রযুক্তির এই অগ্রগতির সঙ্গে সঙ্গে বেড়েছে পরকীয়ারও। এ যেন মহামারি আকার ধারণ করেছে। এমনই এক ভুক্তভোগী নারীর আকুতি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে।

যুক্তরাজ্যের বার্মিংহামের ভুক্তভোগী ওই নারী তার স্বামীর পরকীয়ার প্রতিকার পেতে অভিনব এক উদ্যোগ নেন। স্বামীর শয্যাসঙ্গীকে চিঠি লিখলেন ওই স্ত্রী। এখানেই শেষ নয়, সেটা আবার রেখে আসলেন তার বাড়ির দরজার সামনেই।

ওই চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তো ভাইরাল হওয়া সেই চিঠিতে কি লেখা আছে? ওই চিঠিতে শুধু এটাই লেখা- ‘আমার স্বামীর শয্যাসঙ্গী হওয়া বন্ধ করো।’

সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি দেখার পর অনেকেই লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে বিনয়ী অনুরোধ।’

তবে বার্মিংহামের ওই নারীর এই চিঠি শহরের সামগ্রিক ছবিটা পাল্টে দিতে পারে বলে মনে করছেন নেটিজেনদের অনেকেই।

বার্মিংহাম লাইভে প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, পরকীয়া যুক্তরাজ্যে খুবই সাধারণ একটি বিষয়। হাজার হাজার বার্মিংহামবাসী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত। এই শহরের ৩৪ হাজার মানুষের ডেটিং সাইটে অ্যাকাউন্ট রয়েছে বলেও ওই প্রতিবেদনে জানানো হয়।