কলারোয়া প্রতিনিধি: কলারোয়ার মেয়ে শ্রেয়া রেজা কাব স্কাউটে শাপলা এ্যাওয়ার্ড পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শ্রেয়া এ্যাওয়ার্ড গ্রহন করেন। অতিসম্প্রতি রাজধানী ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ স্কাউটের ‘শাপলা ক্যাব এ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে ২০১৫ সালের সারাদেশের শাপলা এ্যাওয়ার্ড প্রাপ্তদের পদক পরিয়ে দেন ও সনদ পত্র বিতরণ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা থেকে একমাত্র পদক গ্রহণ করেন কলারোয়ার স্কাউট পরিবারের কনিষ্ঠতম মেয়ে শেখ শ্রেয়া রেজা। শ্রেয়া রেজার গর্বিত পিতা কলারোয়া পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা ও মাতা- সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তহমিনা পারভীন লিলি। এড.শেখ কামাল রেজা স্কাউটের বেসিক কোর্স সম্পন্নকারী এবং কলারোয়া উপজেলা স্কাউটের সহযোগী সদস্য। মাতা তহমিনা পারভীন লিলিও স্কাউটের সিএএলটি (খুলনা অঞ্চল)। এই পদক প্রাইমারী স্কুল পর্যায়ের কাব স্কাউট কার্যক্রমের উপর ভিত্তিতে প্রদাণ করা হয়। তার পিতা বলেন-আমার বড় মেয়ে কান্তা রেজা আগেও শাপলা পদক অর্জন করেছিল, তারই ধারাবাহিকতায় এই পদক আমার ও পরিবারের জন্য গর্বের এবং মেয়ের জন্য অনুপ্রেরণা। সে আরো এগিয়ে যাক এই কামনা করি ও সকলের কাছে দোয়া চাই।

উল্লেখ্য, শেখ শ্রেয়া রেজা ২০১৪ সালে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়ন করলেও সে ওফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কাউট দল থাকায় এই স্কুল থেকে সে কাব কার্যক্রমে অংশগ্রহণ করে। তারই ফল স্বরুপ সে ২০১৪ সালে ওফাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে নির্বাচিত হয়ে গত ২৮ জুলাই ১৮ তারিখে গণভবনে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে“শাপলা কাব এ্যাওয়াড” এর পদক ও সনদ গ্রহণ করেন।