‘বিমানের টিকেট কাটার পরদিনই লাশ!’ – Satkhira Vision

March 2, 2021, 7:39 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
‘বিমানের টিকেট কাটার পরদিনই লাশ!’

‘বিমানের টিকেট কাটার পরদিনই লাশ!’

কলারোয়া প্রতিনিধি:দেশে আসার জন্য বিমানের টিকিট কেটেও বাড়িতে আসা হলো না কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের গণপতিপুর গ্রামের মৃত আব্দুল জলিল মেম্বরের বড় ছেলে জিল্লুর রহমানের (৪৩)। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় মারা গেছেন তিনি (ইন্না..রাজিউন)।

জানা গেছে, আর্থিক স্বচ্ছল্লতার প্রত্যাশায় ২০১৪ সালে মালেশিয়ায় যান জিল্লুর রহমান। দীর্ঘ ৪ বছর সেখানে কর্মরত থাকার পর বাংলাদেশে আসার জন্য গত ১ আগস্ট বিমানের টিকিট কাটেন তিনি। কিন্তু নিয়তির নির্মম পরিহাসে পরদিন ২ আগস্ট সকাল ১০টার দিকে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মালয়েশিয়াতেই মৃত্যু বরণ করেন তিনি। তার মৃত্যুর খবর বাড়িতে আসলে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে। পারিবারিক সূত্রে জানা গেছে- জিল্লুর রহমানের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT