‘ভেঙে যাবে ভারত, স্বাধীন হবে মুসলমান’ – Satkhira Vision

May 15, 2021, 3:00 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
‘ভেঙে যাবে ভারত, স্বাধীন হবে মুসলমান’

‘ভেঙে যাবে ভারত, স্বাধীন হবে মুসলমান’

এসভি ডেস্ক: গোরক্ষার নামে মুসলিমদের পিটিয়ে হত্যার ঘটনায় বর্তমানে গোটা ভারতজুড়ে উত্তেজনা বিরাজ করছে। দেশটিতে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপির ও তাদের সমর্থীত বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের হাতে এসব নির্যাতনের ঘটনা ঘটছে।

গত কয়েক মাসে গরুর মাংস খাওয়া, গরু পালন করা এবং গরু বিক্রি করার অভিযোগে প্রায় ৪৫ জন মুসলমানকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে দেশটির তথাকথিত গোরক্ষকরা।

পরিস্থিতি এমন চলতে থাকলে ভারত ১৯৪৭ সালের মতো আরেকবার ভেঙে যেতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছেন শ্রীনগরের পিপলস ডেমোক্রেটিক পার্টি (পিডিপি) নেতা মুজাফ্ফর হোসেন বেগ।

জম্মু-কাশ্মীরের সাবেক এ উপ-মুখ্যমন্ত্রী শনিবার বলেন, গোরক্ষার নামে যদি মুসলিমদের হত্যা করা হতে থাকে তাহলে ভারত আরও একটা বিভাজনের মুখে পড়তে পারে। মুসলমানরা স্বাধীনতার জন্য সংগ্রাম শুরু করতে পারে।

সম্প্রতি আলোয়ারে রাকবার খান নামে এক মুসলিমকে হত্যার পর পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এর আগে গত বছর একই স্থানে আরেক মুসলিমকে হত্যা করা হয়েছিল। ওই সময় পেহলু খান নামের ৫০ বছরের এক বৃদ্ধকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে গোরক্ষকরা।

তবে গোরক্ষার নামে গণপিটুনির এই ঘটনা বন্ধ করতে কঠোর পদক্ষেপ নেয়ার নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু তার পরেও এমন ঘটনা অব্যহত রয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT