সিলেট এসসিসি নির্বাচনে বিএনপি জয়ী! – Satkhira Vision

March 5, 2021, 4:09 pm

সংবাদ শিরোনাম :
কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮
সিলেট এসসিসি নির্বাচনে বিএনপি জয়ী!

সিলেট এসসিসি নির্বাচনে বিএনপি জয়ী!

এসভি ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জয় পেয়েছে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক। ১৩৪টি ভোট কেন্দ্রের মধ্যে বেসরকারিভাবে ১৩২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। বাকি ২টি কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। ১৩২টি কেন্দ্রের ফলাফলে বিএনপি প্রার্থী পেয়েছেন ৯০ হাজার ৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট। স্থগিত হওয়া ২টি কেন্দ্রের ভোটর সংখ্যা ৪৭৮৭ ভোট।

সোমবার (৩০ জুলাই) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত একটানা চলে এই ভোট গ্রহণ। এদিকে সিলেট সিটি করপোরেশন নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন জামায়াত ও বিএনপির প্রার্থী। তারা অভিযোগ করে বলেন, ৪১টি কেন্দ্র থেকে তাঁদের এজেন্টদের বের করে দিয়ে জাল ভোট দেওয়া হয়েছে। এ বিষয়ে তাঁরা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ পাঠিয়েছেন।

সিলেট সিটির ২৭ ওয়ার্ডে ১৩৪ ভোটকেন্দ্রে কক্ষের সংখ্যা ৯২৬টি। এসব ভোটকেন্দ্রে ১৩৪ জন প্রিসাইডিং অফিসার, ৯২৬ কক্ষে সম-সংখ্যক সহকারি প্রিসাইডিং অফিসার এবং কক্ষে দুইজন করে ১৮৫৪ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেন।

এ সিটিতে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন; যার মধ্যে পুরুষ ১ লাখ ৭১ হাজার ৪৪৪ জন ও নারী ১ লাখ ৫০ হাজার ২৮৮ জন। তবে, এ সিটিতে পুরুষ ভোটার বেশি। এ সিটিতে মেয়র প্রার্থী ৭ জন।

উল্লেখ্য, গাজীপুর, খুলনা, রাজশাহী ও বরিশালে জয় পায়নি বিএনপি। অবশেষে সিলেটে জয় পেয়েছে তারা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT