সাতক্ষীরা শহরে চলছে পিচের রাস্তার উপর সিমেন্টের ঢালাই! – Satkhira Vision

May 15, 2021, 2:02 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
সাতক্ষীরা শহরে চলছে পিচের রাস্তার উপর সিমেন্টের ঢালাই!

সাতক্ষীরা শহরে চলছে পিচের রাস্তার উপর সিমেন্টের ঢালাই!

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার মধ্য কাটিয়া এলাকায় মুসা মসজিদের দক্ষিণ পাশে ও ফাতেমা প্রিকাডেট স্কুলের উত্তর পাশে ক্ষমতার জোরে পৌরসভার পানি যাবার ড্রেন আটকে দিয়েছে, সরকারি রাস্তা কেটে ড্রেন নির্মাণ করছেন মধ্য কাটিয়া এলাকার মেহের আলীর ছেলে ঠিকাদার ফজলুর রহমান। এছাড়া প্রতিবেশীদের উপর হিংসা করে, সরকারি রাস্তা দখল করে সরকারি পিচের রাস্তার উপর সিমেন্টের আরসিসি ঢালাই দিচ্ছেন তিনি।

স্থানীয়রা জানান, ঠিকাদার ফজলুর রহমান নিজের স্বার্থের জন্য নিজের বাড়ির সামনের রাস্তা দখল করে সিমেন্টের ঢালাই দিচ্ছেন। এ ছাড়া তিনি পৌরসভার পানি যাবার ড্রেন আটকে দিয়ে নিজের সুবিধামতো পিচের রাস্তা কেটে ড্রেন নির্মাণ করছেন। আমরা তাকে বারবার নিষেধ করেছি কিন্তু তিনি আমাদের কোন কথা শুনছেন না। তার কথা, আমি কাজ চালিয়ে যাব, তোমরা বলার কে? পারলে পৌরসভা এসে বাঁধা দিয়ে কাজ বন্ধ করে দেক।
তার এসকল কাজের ফলে প্রতিনিয়ত মসজিদের মুসুল্লি, স্থানীয়রা, স্কুলের শিক্ষার্থীরা সহ সাধারণ পথচারীরা সীমাহীন ভোগান্তির শিকার হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা
এ ব্যাপারে জানতে চাইলে ঠিকাদার ফজলুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জায়গায় আমি ড্রেন নির্মাণ করছি। আমার জায়গা দিয়ে কোন পচা দূর্গন্ধ পানি আমি যেতে দেবনা। এছাড়া স্থানীয়দের সুবিধার জন্যই রাস্তার উপর সিমেন্টের ঢালাই দেওয়া হচ্ছে। পরবর্তীতে রাস্তা করার সময়  যদি কোন অসুবিধা হয় তখন আমি আমার খরচে ঢালাই ভেঙ্গে ফেলবো।
সাডক্ষীরা পৌর মেয়র তাসকিন আহম্মেদ চিশতি সাতক্ষীরা ভিশনকে বলেন, বিষয়টি আমাকে স্থানীয়রা জানিয়েছেন। আমি এক্ষুনি এ ব্যাপারে আমি পদক্ষেপ গ্রহণ করছি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT