মটর সাইকেল সিন্ডিকেটের হোতা বন্দুক যুদ্ধে নিহত: পুলিশ – Satkhira Vision

May 11, 2021, 6:53 am

মটর সাইকেল সিন্ডিকেটের হোতা বন্দুক যুদ্ধে নিহত: পুলিশ

মটর সাইকেল সিন্ডিকেটের হোতা বন্দুক যুদ্ধে নিহত: পুলিশ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে আন্তঃজেলা মোটর সাইকেল সিন্ডিকেটের হোতা ও মাদক চোরাকারবারি রেজাউল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জুলাই) দিবাগত রাতে নুরনগর এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।নিহত রেজাউল শ্যামনগর সদর ইউনিয়নের বাদঘাটা গ্রামের মাজেদ সরদারের ছেলে।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর থেকে ডিবি পুলিশের একটি দল রেজাউলকে(৪২) গ্রেফতার করে নিয়ে আসে।রেজাউল শ্যামনগর থানা চত্বর থেকে পুলিশের মোটর সাইকেল সিন্ডিকেটের মামলা হোতা ,মাদক চোরাকারবারি ও উপজেলা সদরের আব্দুল্লাহেল বাকী অপহরণ মামলার প্রধান আসামি। গত তিন মাস যাবত সে আত্মগোপনে ছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন জানান, ঢাকা থেকে ডিবি পুলিশের একটি দল রেজাউলকে আটক করে শ্যামনগর থানায় সোপর্দ করে। তার স্বীকারোক্তি অনুয়ায়ি রাতে শ্যামনগর উপজেলার নুরনগর এলাকায় মটর সাইকেল উদ্ধারে যায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে রেজাউলের বাহিনী গুলি করে। পুলিশও আত্মরক্ষাতে গুলি করে। দুই পক্ষের গোলাগুলিতে রেজাউল নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদক চোরাকারবারিসহ শ্যামনগর থানায় নয়টি মামলা রয়েছে । ময়না তদন্তের জন্য তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT