এস ভি ডেস্ক: দল পরিবর্তন করলেন বরিশাল সিটির ৪ নং সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা কাউন্সিলর ও জেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা তৌহিদ লুনা। প্রচণ্ড চাপের মুখে শুক্রবার রাতে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন। 

বৃহস্পতিবার লুনাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়। তার বিরুদ্ধে অভিযোগ, প্রচারণার সময় তার সমর্থকরা প্রতিপক্ষের উপর হামলা চালিয়েছে। অথচ তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরপর তার বিরুদ্ধে ঋণ খেলাপি হওয়ার অভিযোগ ওঠে। সব মিলিয়ে প্রচণ্ড চাপে ছিলেন তিনি। 

শেষ পর্যন্ত ২৭শে জুন শুক্রবার বরিশাল নগরীর কালীবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে শতাধিক বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহান আরা বেগমের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ অন্যরা। 

যোগদানকালে লুনা জয় বাংলা স্লোগান দিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর আদর্শ ও নীতিতে বিশ্বাসী হয়ে আমি আওয়ামী লীগে যোগ দিচ্ছি। তিনি বলেন, যতদিন রাজনীতি করবো ততদিন বঙ্গবন্ধুর আদর্শে থেকে রাজনীতি করে মানুষের সেবা করে যাবো।