প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা সেই বৃৃদ্ধ আটক – Satkhira Vision

May 11, 2021, 7:58 am

প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা সেই বৃৃদ্ধ আটক

প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা সেই বৃৃদ্ধ আটক

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর এলাকায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬০ বছরের এক বৃদ্ধ’র বিরুদ্ধে। গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে বুধবার বেলা ১২টার দিকে লালচন্দ্রপুর মাঠে পাশে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির মা রহিমা বেগম বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় রাতেই ধর্ষক পরিমল বিশ্বাসকে আটক করেছে পুলিশ। ধর্ষক পরিমল বিশ্বাসকে(৬০)লালচন্দ্রপুর রামেরমৃত.নিতাইচন্দ্র বিশ্বাসের  ছেলে। শিশুটি পাটকেলঘাটা সদরের মিনা স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ও লালচন্দ্রপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, বুধবার বেলা ১২টার দিকে লালচন্দ্রপুর মাঠের পাশে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পরিমল বিশ্বাস। এরপর স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে শালিশী বৈঠকে শিশুটির বাবাকে ২০ হাজার টাকার প্রস্তাব দেওয়া হয়। এবং ঘটনাটি কাউকে না বলতে বলা হয়। বৃহস্পতিবার দুপুরের পর থেকে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটিকে পরীক্ষা করা হচ্ছে। শিশুটি মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT