Spread the love
নিজস্ব প্রতিনিধি: আবারও অসহায়ের পাশে এসে সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন সাতক্ষীরার পুুুুলিশ সুপার সাজ্জাদুর রহমান।
বুধবার বেলা ১১টার দিকে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে দেখতে যান আনোয়ারা বেগমকে। এ সময় তিনি আনোয়ারা বেগমের চিকিৎসা সেবার সবশেষ অবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন। কথা বলেন কর্তব্যরত সেবিকাদের সঙ্গে।
এ সময় পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সংবাদ প্রকাশের পর বিষয়টি অবহিত হয়ে আনোয়ারা বেগমের চিকিৎসা সেবার খরচের দায়িত্ব নিয়েছিলাম। গতকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত টানা ৫ ঘন্টার সফল অস্ত্রপাচার হয়েছে।
অস্ত্রপাচারে অংশ নেওয়া চিকিৎসক মো. শরিফুল ইসলাম ও ডা. মনোয়ারা হোসেনকে তিনি ধন্যবাদ জানান। তাছাড়া দায়িত্বরত সেবিকারাও আন্তরিকতার সাথে আনোয়ারাকে দেখায় তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।
দায়িত্বরত চিকিৎসক বলেন, আনোয়ারার অবস্থা অনেকটা ভালো। অস্ত্রপাচার সফল হয়েছে। খুব দ্রুতই সম্পূর্ণরুপে সুস্থ হয়ে উঠবে।
এ সময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আকরামুল ইসলামসহ পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন
উল্লেখ্য, টাকার অভাবে চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিলো আনায়ারা বেগমের। তিনি সাতক্ষীরার তালা সদরের বাসিন্দা। স্বামী আক্কাজ আলী শেখ পেশায় একজন কাঠমিস্ত্রী। স্ত্রীর চিকিৎসার জন্য তিনি দুয়ারে দুয়ারে ঘুরছিলেন।  ঘটনাটি দৃষ্টিতে আসার পর আনোয়ারা বেগমের চিকিৎসার খরচের দায়িত্ব নেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।