আবারও অসহায়ের পাশে সাতক্ষীরার এসপি সাজ্জাদুর রহমান – Satkhira Vision

May 14, 2021, 9:49 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
আবারও অসহায়ের পাশে সাতক্ষীরার এসপি সাজ্জাদুর রহমান

আবারও অসহায়ের পাশে সাতক্ষীরার এসপি সাজ্জাদুর রহমান

নিজস্ব প্রতিনিধি: আবারও অসহায়ের পাশে এসে সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন সাতক্ষীরার পুুুুলিশ সুপার সাজ্জাদুর রহমান।
বুধবার বেলা ১১টার দিকে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে দেখতে যান আনোয়ারা বেগমকে। এ সময় তিনি আনোয়ারা বেগমের চিকিৎসা সেবার সবশেষ অবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন। কথা বলেন কর্তব্যরত সেবিকাদের সঙ্গে।
এ সময় পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সংবাদ প্রকাশের পর বিষয়টি অবহিত হয়ে আনোয়ারা বেগমের চিকিৎসা সেবার খরচের দায়িত্ব নিয়েছিলাম। গতকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত টানা ৫ ঘন্টার সফল অস্ত্রপাচার হয়েছে।
অস্ত্রপাচারে অংশ নেওয়া চিকিৎসক মো. শরিফুল ইসলাম ও ডা. মনোয়ারা হোসেনকে তিনি ধন্যবাদ জানান। তাছাড়া দায়িত্বরত সেবিকারাও আন্তরিকতার সাথে আনোয়ারাকে দেখায় তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।
দায়িত্বরত চিকিৎসক বলেন, আনোয়ারার অবস্থা অনেকটা ভালো। অস্ত্রপাচার সফল হয়েছে। খুব দ্রুতই সম্পূর্ণরুপে সুস্থ হয়ে উঠবে।
এ সময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আকরামুল ইসলামসহ পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন
উল্লেখ্য, টাকার অভাবে চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিলো আনায়ারা বেগমের। তিনি সাতক্ষীরার তালা সদরের বাসিন্দা। স্বামী আক্কাজ আলী শেখ পেশায় একজন কাঠমিস্ত্রী। স্ত্রীর চিকিৎসার জন্য তিনি দুয়ারে দুয়ারে ঘুরছিলেন।  ঘটনাটি দৃষ্টিতে আসার পর আনোয়ারা বেগমের চিকিৎসার খরচের দায়িত্ব নেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT