Spread the love
হাবিবুর রহমান: সাতক্ষীরা সদর উপজেলার সাতানী ভাদড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ব্রেকিং দ্য সাইলেন্স আয়োজনে ও সেভ দ্য চিলড্রেন’র সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ লিয়াকাত আলী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নাজমুল হাসান, সমাজ ভিত্তিক শিশু সুরক্ষা কমিটির সভাপতি ও ইউপি সদস্যা মোছা. মনজুরা খানম ইতি, ব্রেকিং দ্য সাইলেন্স’র জিসিসি প্রকল্পের কমিউনিটি মোবিলাইজার মো. আবুল হোসেন, ইউপি সদস্য আজিজার রহমান মাকা, অভিভাবক সদস্য রুহুল আমিন, মুন্নি খাতুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওবায়দুল্ল্যাহ প্রমুখ।
এ সময় প্রধান অতিথি বলেন, বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক মণ্ডলীর দ্বারা সময় উপযোগী পাঠদানের মাধ্যমে ছাত্র ছাত্রীদের সঠিক মেধা বিকাশে ভূমিকা রাখার জন্য ধন্যবাদ। প্রতি বছরের ন্যায় এ বছরও সকল শ্রেণির ছাত্র ছাত্রীরা ভালো ফলাফল করায় ছাত্র-ছাত্রীসহ অভিভাবকদের প্রশংসিত।
তিনি আরো বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলে ডিজিটাল শিক্ষা ব্যবস্থার মাধ্যমে ছাত্র ছাত্রীদের আধুনিক মেধা বিকাশের পথ সৃষ্টি করে দিয়েছেন। তিনি বিদ্যালয় ও শিশুদের কল্যাণে সকলকে অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান।
আলোচনা শেষে প্রথম সাময়িক পরীক্ষায় সকল শ্রেণির মেধা তালিকায় যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন সহকারী শিক্ষক মো. সিরাজুল ইসলাম।