বাজার করা প্যাকেটে নবজাতকের লাশ – Satkhira Vision

March 8, 2021, 6:47 pm

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
বাজার করা প্যাকেটে নবজাতকের লাশ

বাজার করা প্যাকেটে নবজাতকের লাশ

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় প্যাকেটে মোড়ানো অবস্থায় ডোবা হতে এক নবজাতক মেয়ে শিশুর লাশ উদ্ধার হয়েছে।  শুক্রবার সকালে উপজেলার সোনাবাড়িয়া গ্রামের বারিকের মোড় রাস্তার ধারে একটি ডোবা থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয় গ্রামবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সোনাবাড়িয়ার বারিকের মোড় থেকে সিংগাগামী রাস্তার পশ্চিম পাশের ডোবায় মুখে দড়ি দিয়ে বাধা একটি সাদা বাজার করা প্যাকেট ভাসতে দেখে স্থানীয়রা। তখন তারা লাঠি দিয়ে টেনে এনে উপরে তুলে প্যাকেটটি খুলে দেখে মৃত নবজাতকের একটি লাশ। লাশটি কিছুটা বিকৃত ও ফুলে গেছে। পরে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। স্থানীয়রা ধারণা করছেন  নবজাতকের লাশটি কোন অবৈধ সম্পর্কের ফলশ্রুতি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ বলেন, নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্থানীয় চেয়ারম্যান-মেম্বরদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত করা হচ্ছে আশপাশের এলাকায় কোন সন্তান ডেলিভারির ঘটনা ঘটেছে কিনা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT