টুকুসহ বিএনপির তিন নেতা রিমান্ডে – Satkhira Vision

March 8, 2021, 6:40 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
টুকুসহ বিএনপির তিন নেতা রিমান্ডে

টুকুসহ বিএনপির তিন নেতা রিমান্ডে

এস ভি ডেস্ক: রাজাধানীর রমনা থানায় দায়ের করা নাশকতার দুই মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ তিনজনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার (১৯ জুলাই) আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলাম জামিনের আবেদন নাকচ করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিদের মধ্যে টুকুকে রমনা থানার ১৮(২)১৮ মামলায় দুইদিন, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে একই থানার ১৬(২)১৮ মামলায় দুইদিন এবং এনামুল হককে ওই দুই মামলায় একদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

ইসহাক সরকার ও টুকুকে একটি মামলায় ১০ দিন করে ও এনামুল হককে দুই মামলায় ২০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল রমনা থানা পুলিশ।

আদালতের রমনার থানার জিআরও মাহমুদুর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গত ৮ ফ্রেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে আসামিদের বিরুদ্ধে শাহবাগ এলাকার চাঁনখারপুল মোড়ে যানবাহন চলাচল বন্ধ, পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়া ও পুলিশকে হত্যার উদ্দেশ্যে ইট-পাটকেল নিক্ষেপ করার অভিযোগ আনা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT