স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশ – Satkhira Vision

April 14, 2021, 8:09 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশ

স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশ

এস ভি ডেস্ক: স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের মূল পর্বে খেলা নিশ্চিত করল বাংলাদেশ নারী ক্রিকেট দল। সালমা খাতুনের নেতৃত্বাধীন দলটি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের খেলায় স্কটল্যান্ডকে ৪৯ রানে পরাজিত করে। আগামী ৯ নভেম্বর ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বিশ্বকাপের মূল পর্বের খেলা শুরু হবে। ফাইনাল হবে ২৪ নভেম্বর।

এর আগে বাছাইপর্বের বাধা টপকেই ২০১৬ ও ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল।বৃহস্পতিবার ন্যাদারল্যান্ডসের অ্যামস্টেলভিনে অনুষ্ঠিত খেলায় টসে জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ে পাঠায় স্কটল্যান্ড। আগে ব্যাট করে উদ্বোধনীতে ৫১ রান যোগ করেন দুই ওপেনার শামিমা সুলতানা ও আয়শা রহমান

এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়ে গেলে শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় বাংলাদেশ নারী ক্রিকেট দল। জবাবে ব্যাট করতে নেমে ৭৬ রানে গুটিয়ে যায় স্কটিশ নারীরা।

 

এর আগে পাপুয়া নিউগিনি, নেদারল্যান্ডস ও আরব আমিরাতকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠে সালমা খাতুনের নেতৃত্বাধীন দলটি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT